সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পানিতে ডুবে নাবিলা আক্তার ও তাছলিমা আক্তার নামে ২ শিশু নিহত হয়েছে। শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নে দেওগাঁও গ্রামের রাজারদিঘিতে এ ঘটনা ঘটে।
নাবিলা আক্তারের বাবা আত্তর আলী ও তাছলিমার বাবার নাম মুরাদ মিয়া। মুরাদ মিয়া রাজারদিঘীতে চৌকিদারের কাজ করেন ও আত্তর আলী ডেকোরেটার্স কর্মী। নিহতরা সম্পর্কে ফুফাতো বোন।
ইউপি সদস্য কিবরিয়া হোসেন খোকন বলেন, আসরের পর তারা ২ জন কিভাবে দিঘির পানিতে পড়ে যায় পরিবারের কেউ জানতে পারেনি। অনেকক্ষণ তাদের না দেখে খোঁজাখুজি করে। এক সময় দিঘির পানিতে ভাসতে দেখে তুলে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ২ জনকেই মৃত ঘোষণা করে।
এনিয়ে ২ পরিবারে এখন শোকের মাতম চলছে। ঈদকে সামনে রেখে ২ জনের জন্যই তাদের বাবারা নতুন জামা-কাপড় কিনেছিলেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনিসহ অফিসার ও ফোর্স ঘটনাস্থলে রয়েছেন। পুলিশি কার্যক্রম শেষে শিশু ২টিকে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet